নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যা ও অপর ভাইকে আহত করার ঘটনায় ৯ জনকে আসামি করে থানায় মামলা হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) রাতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। দুপুরে নিহতদের মেজ বোন সামসুন নাহার (৪০) বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছেন।

মামলায় নিহতদের চাচা মহিউদ্দিন ও চাচাতো ভাই মোস্তফাসহ তাদের পরিবার সদস্যদের আসামি করা হয়েছে।

এর আগে রোববার দুপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়। নিহতরা হলেন, ওই এলাকার মৃত সানাউল্লাহ মিয়ার বড় ছেলে আসলাম সানি (৪৮) ও ছোট ছেলে মো. শফিকুল ইসলাম রনি (৩৫)। এ ঘটনায় মেজ ছেলে রফিকুল ইসলাম (৪০) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার পর থেকে অভিযুক্ত মোস্তফা (৪০), মামুন হোসেন (৩৫), মফিজুল ইসলাম (২৫), মারুফসহ (১৮) পরিবারের সবাই পলাতক।

নিহতের স্বজনরা জানান, আসলাম সানী ওই এলাকার গ্রাম্য চিকিৎসক আতাউর রহমানের কাছ থেকে তিন শতাংশ জমি কেনেন। এ জমিসহ পাশের আরও একটি জমি নিজেদের বলে দাবি করেন তার চাচা মহিউদ্দিন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। তাদের জমির পাশ দিয়ে সরকারি অর্থায়নে এলজিএসপি-৩ এর আওতায় খাসপাড়া আলী হোসেনের বাড়ি থেকে হারুনের বাড়ি পর্যন্ত আরসিসি ও ড্রেন নির্মাণ কাজ শুরু হয়।

এ ড্রেন নিজের জায়গার ওপর দিয়ে যাচ্ছে বলে দাবি করেন মহিউদ্দিন। এ নিয়ে চাচা মহিউদ্দিনের সঙ্গে আসলাম সানীর তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে চাচাতো ভাই মোস্তফার নেতৃত্বে তারা আসলাম সানী, শফিকুল ইসলাম রনি ও রফিকুল ইসলামকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।

সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম বলেন, এই হত্যাকাণ্ডের ঘটনায় আজ দুপুরে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার পর থেকে জড়িতরা সবাই পলাতক। তাদের গ্রেফতারে চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!