নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৬, ২০১৯ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দেশী অস্ত্রসহ সাদ্দাম হোসেন (২৭), আরিফ হোসেন(২০) ও আনোয়ার হোসেন ওরফে টুকু (২৫) নামের তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মেনিখালী ব্রিজ এলাক থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি ছোরা, ১টি কাওয়াল উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় ডাকাতির মামলা হয়েছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার জানান, গোপন সংবাদে জানতে পারি সোমবার গভীর ১২/১৩ জনের একদল ডাকাত ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে মেনিখালী ব্রিজ এলাকায় বিভিন্ন যানবাহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে পৌছে সাদ্দাম হোসেন, আরিফ হোসেন ও আনোয়ার হোসেন ওরফে টুকু নামের ৩ডাকাতকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সানোয়ার ওরফে সানার, নয়ন মিয়া, সুজন, সানি ও স্বাধীন সিকদারসহ ১০/১২ জন ডাকাত পালিয়ে যায়। পলাতক ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ৩টি ছোরা, ১টি কাওয়াল উদ্ধার করা হয়। এঘটনায় থানায় ডাকাতির মামলা হয়েছে এবং পলাতক ডাকাতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!