নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ জুন ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের আত্মহত্যা

Alokito Narayanganj24
জুন ১৮, ২০২০ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকার ওপর অভিমান করে প্রেমিকার বাড়ির সামনে এক প্রেমিক আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের কামারগাঁও এলাকায়য় ঘটনাটি ঘটে। নিহত প্রেমিকের নাম মো: ইব্রাহীম। সে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বিশেষ খানা গ্রামের হাজী খোকন মিয়ার ছেলে।

ইব্রাহিম এ বছর এসএসসিতে মোগরাপাড়া সরকারি এইচ জিজি এস স্মৃতি বিদ্যায়ন থেকে পাশ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বিশেষ খানা গ্রামের হাজী খোকন মিয়ার ছেলে ইব্রাহীম গত বুধবার সন্ধ্যায় প্রেমে ব্যর্থ হয়ে পার্শ্ববর্তি কামারগাঁও গ্রামে প্রেমিকার বাড়ির সামনে গাছের সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) শরিফ আহম্মেদ বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!