নারায়ণগঞ্জশনিবার , ২৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বিএনপি নেতা বাচ্চু গ্রেফতার

Alokito Narayanganj24
অক্টোবর ২৬, ২০১৯ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সোনারগাঁয়ে বিস্ফোরক মামলায় বিএনপি নেতা শফিউল আলম বাচ্চুকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ। গতকাল সোনারগাঁও থানার পিরোজপুর ইউপির পিরোজপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে সোনারগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃত বাচ্চুর বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এমনকি, পিরোজপুর ইউনিয়নে মাদক ব্যবসার শেল্টারদাতা হিসাবে তার ব্যাপক পরিচিতি রয়েছে। বিগত সময় তার ভাই আব্দুর রউফকে মাদকসহ গ্রেফতার করে পুলিশ এবং তার আরেক ভাই নেয়মত উল্লাহ নেমা পিরোজপুর ইউনিয়নের মাদক ব্যবসা নিয়ন্ত্রনের অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত বাচ্চু পিরোজপুর গ্রামের মৃত সালামত প্রধানের ছেলে।

জানা গেছে, বিএনপি নেতা হলেও সোনারগাঁয়ের পিরোজপুর ইউপিতে ব্যাপক প্রভাবশালী শফিউল আলম বাচ্চু। বাচ্চুর প্রত্যক্ষ শেল্টারে পিরোজপুর ইউপির মাদক ব্যবসার নিয়ন্ত্রন করে তার ভাই আব্দুর রউফ ও নেয়ামত উল্লাহ নেমা। শফিউল আলম বাচ্চুর সাথে সোনারগাঁও উপজেলার কতিপয় প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও বিশেষ পেশার কয়েকজনের সাথে ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় একাধিক মামলায় ওয়ারেন্ট থাকার পরও গ্রেফতার হয়নি বাচ্চু। একাধিক মামলায় ওয়ারেন্ট থাকার পরও প্রকাশ্যে চলাচল করতো বাচ্চু। এমনকি, বাচ্চুর প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগীতায় পিরোজপুর ইউনিয়নে আওয়ামীলীগই উল্টো নির্যাতনের স্বীকার হয়েছে। বাচ্চুকে গ্রেফতার করায় সোনারগাঁও থানা পুলিশকে অভিনন্দন জানিয়েছে স্হানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক আপন কুমার জানায়, একটি রাজনীতি মামলায় বাচ্চুকে গেস্খফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!