নারায়ণগঞ্জবুধবার , ২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে বৃদ্ধকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে মাদক কারবারিরা

Alokito Narayanganj24
অক্টোবর ২, ২০১৯ ১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় গাজী হারিছুল (৭৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে মাদক সেবী ও কারবারিরা। পরে গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত বৃদ্ধ গাজী হারিছুল উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মোবারকপুর গ্রামের বাসিন্দা।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় সোনারগাঁ উপজেলার মোবারকপুর এলাকার উলুকান্দী বাজারে এ ঘটনা ঘটে। পরে একই দিন রাতে আহত বৃদ্ধের ছেলে গাজী মহসিন বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ দিকে, ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি ও উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, সোমবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের মোবারকপুর গ্রামের গাজী হারিছুল বাড়ি থেকে উলুকান্দী বাজারের  দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বৈদ্যের বাজার ইউনিয়নের ইসমাইল মেম্বারের মাদক কারবারি ছেলে মো. রকির নেতৃত্বে দেলোয়ার, ওয়াজ করুনী ওরফে  অক্কু, শাহিন, অনিকসহ অজ্ঞাতনামা আরও পাঁচ থেকে ছয়জনের একটি সন্ত্রাসী বাহিনী ওই বৃদ্ধকে একা পেয়ে লাঠি, লোহার রড এবং রামদা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। পরে আহতাবস্থায় তাকে একটি সিএনজি দিয়ে অপহরণের চেষ্টা করে। এ সময় ওই বৃদ্ধের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী রকিসহ তার সহযোগীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আহতাবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করে স্বজনরাসহ স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক বলেও হাসপাতাল সূত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, বৃদ্ধকে জখম করার ঘটনায় ইতোমধ্যেই থানায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। এ সময় মামলার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!