নারায়ণগঞ্জশুক্রবার , ১৫ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ব্রিজের নিচ থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
মার্চ ১৫, ২০১৯ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি ব্রিজের নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামে এক সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, এক বছর পর সৌদি আরব থেকে দেশে ফিরে স্ত্রী সন্তানের সঙ্গে নিজগ্রামে যাওয়ার পথে নিখোঁজ হন তিনি। নিখোঁজের কয়েক ঘণ্টা পর তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত তোফাজ্জল হোসেন বাবুল নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

বাবুলের ফুফাতো ভাই মিলন জানান, বৃহস্পতিবার রাতে তোফাজ্জল হোসেন বাবুল দেশে ফিরেছেন। বাবুলের দুই মেয়েসহ তার স্ত্রী মুন্নি আক্তার তাকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রিসিভ করে নোয়াখালীর উদ্দেশে রওনা হন। পথে মহাসড়কের আষাঢ়িয়ার চর ব্রিজের কাছে প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে নামেন তিনি। দীর্ঘ সময় ফিরে না আসায় খোঁজাখুঁজি করে স্ত্রী ও মেয়েরা বাড়ি চলে যান।

পরে সকালে ব্রিজের নিচে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুলের মরদেহ উদ্ধার করে। এ সময় তার কাছ থেকে মোবাইল সেট, নগদ টাকা, পাসপোর্টসহ স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। বাবুলের সঙ্গে থাকা মোবাইল থেকে বাড়িতে ফোন দিয়ে খবর দেয়া হয়।

সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তার মৃত্যু রহস্যজনক। বাবুলের মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল। তার পেটের বাম পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। বাবুলের মৃত্যু নিয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসআই আরও জানান, ময়নাতদন্তের পর বাবুলের মৃত্যুর কারণ বের হয়ে আসবে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!