নারায়ণগঞ্জরবিবার , ২৮ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মাদক সেবনে বাধা দেওয়ায় কৃষককে পিটিয়ে জখম

Alokito Narayanganj24
আগস্ট ২৮, ২০২২ ১২:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  সোনারগাঁয়ে মাদক সেবনে বাধা দেওয়ায় এক কৃষককে পিটিয়ে জখম করেছেন মাদক সেবনকারীরা।শনিবার (২৭ আগস্ট) দুপুরে আহত কৃষকের স্ত্রী বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।আহত কৃষক মতিনকে (৩৮) উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার রাত ৮টার দিকে উপজেলার সনমান্দি ইউনিয়নের বাউইলা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের পূর্ব সনমান্দি এলাকার কৃষক মতিন তার বাড়ির সামনের জমিতে কৃষিকাজ করেন। সেখানে প্রায় এলাকার মাদক ব্যবসায়ী ও সেবনকারী আয়নাল হক ও ফজলুল হক তার সাঙ্গপাঙ্গ নিয়ে ইয়াবা সেবন করেন। এতে কৃষক মতিন মাদক সেবনে বাধা দেন। এ নিয়ে কৃষক মতিনের সঙ্গে মাদক সেবনকারীদের বিরোধ চলে আসছিল।  মাদক সেবনকারীরা কৃষক মতিনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেন। ২৪ আগস্ট রাত ৮টার দিকে সনমান্দির বাউইলা পুকুরপাড় এলাকায় একটি দোকানে চা-পান করছিলেন কৃষক মতিন। এ সময় মাদকসেবনকারী আয়নাল ও ফজলুল কৃষক মতিনকে ওই দোকান থেকে পার্শ্ববর্তী স্থানে ডেকে নিয়ে পূর্ব-পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালান। তারা লোহার এঙ্গেল ও কাঠের বাটাম দিয়ে মতিনকে পিটিয়ে জখম করেন। এ সময় মতিনের চিৎকারে লোকজন ছুটে এলে হামলাকারীরা হুমকি-ধমকি দিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত কৃষক মতিনের স্ত্রী রীমা আক্তার জানান, তার স্বামী একজন কৃষক। এ বছর বাড়ির পাশের জমিতে লাউ চাষ করেন তার স্বামী।  তার স্বামী দিনে বেশির ভাগ সময়েই জমিতে কাজ করেন। লাউক্ষেতে ওই এলাকারই মাদক ব্যবসায়ী ও সেবনকারী আয়নাল হক ও তার ভাই ফজলুল হক তাদের সাঙ্গপাঙ্গ মাদকসেবনকারীদের নিয়ে মাদকসেবন করেন। এতে আমার স্বামী বাধা দিলে তারা আমার ছেলে ইমনকে (৮) ও আমার স্বামীকে প্রাণনাশের হুমকি দেন। বুধবার তারা আমার স্বামীকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করেছেন।

এলাকাবাসী জানান, আয়নাল হক ও ফজলুল হক তারা দুই ভাই এলাকায় মাদক ব্যবসা ও সেবন করে আসছেন অনেক দিন ধরে। কেউ বাধা দিয়ে মারধর ও প্রাণনাশের হুমকি দেন তারা। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, কৃষকের ওপর হামলার ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!