নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে মাসুম চেয়ারম্যানের বিশাল বিজয় র‌্যালী

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৯, ২০১৯ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মহান বিজয় দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যানের নেতৃত্বে বিশাল বিজয় র‌্যালী বের হয়।
বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বিকাল ৪ টায় মেঘনা টোল প্লাজা সংলগ্ন স্থানে বিজয় রেলী প্রদক্ষিণ করে বেপারী বাজারে এসে শেষ হয়।
র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ জামান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক ডাঃ আতিকুল্লাহ, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য আলহাজ্ব সেলিম রেজা,মোশাররফ হোসেন,আলমগীর কবির,নুরুজ্জামান নুরু,মজিবর রহমান,আরিফ আহম্মেদ সাংগঠনিক সম্পাদক সোনারগাঁ থানা যুবলীগ, সামসুজ্জামান সামসু,হাজ্বী আলম চান,হাজ্বী আবু হানিফ, হাজ্বী সাহাবুদ্দিন প্রধান,হাজ্বী তোফায়েল আহমেদ স্বপন,লুৎফর রহমান, আবু সাঈদ, সোনারগাঁ উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ আহম্মেদ বাবু,মাসুম বিল্লাহ,মুক্তিযোদ্ধা ফজলুল হল,মেঘনা ঘাট শ্রমিক লীগ আঞ্চলিক কমিটির আহবায়ক আলহাজ্ব মোঃ তাইজুল ইসলাম,সোনারগাঁ উপজেলা ছাত্র লীগের যুগ্ম সাধারন সম্পাদক আশিক আহমেদ আনিস,জসিম আকবর পিরোজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সহ ৯ টি ওয়ার্ডের সভাপতির / সাধারন সম্পাদক বৃন্দ।
প্রধান অতিথি মাসুম চেয়ারম্যান,কোন হাইব্রিডকে দলে স্থান দেয়া হবেনা।পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ সংঘবদ্ধ আছে এবং থাকবে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, পদ বড় কথা নয় দলের নেত্রীর নির্দেশে বঙ্গবন্ধুর আর্দশ ও স্বপ্ন কে বাস্তবায়ন করা সবার মূল লক্ষ্য হওয়া উচিত।
র‌্যালী, আলোচনা সভার আগে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!