নারায়ণগঞ্জসোমবার , ৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে যুবলীগের ৫ নেতাকর্মীকে পেটাল বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা

Alokito Narayanganj24
মার্চ ৪, ২০১৯ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিতে এসে আওয়ামী লীগ প্রার্থী মোশারফ হোসেনের পাঁচ নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছেন বিদ্রোহী প্রার্থী মাহফুজুর রহমান কালামের সমর্থকরা। এ সময় একজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মাইক ভাঙচুর করে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা। এ ঘটনা নিয়ে উপজেলার আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। সোমবার বিকেলে মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

ঘটনার পর সোনারগাঁ প্রেস ক্লাবে আওয়ামী লীগ প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে তার ভাতিজা সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার ও বিদ্রোহী প্রার্থী মাহফুজুর রহমান কালাম সংবাদ সম্মেলন করেছেন।

জানা যায়, সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে। সোমবার বিকেল ৫টায় মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন ছিল। বিকেল ৪টার দিকে আওয়ামী লীগের প্রার্থী মোশারফ হোসেন ও তার সমর্থকরা মনোনয়নপত্র জমা দিতে আসেন। মোশারফ হোসেনের মনোনয়নপত্র জমা দেয়া শেষে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দোয়া করছিলেন। দোয়া চলাকালীন সময়ে স্লোগান নিয়ে বিদ্রোহী প্রার্থী সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম তার কর্মী-সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন।

এ সময় উভয় পক্ষের নেতাকর্মীরা তাদের নেতাদের পক্ষে স্লোগান দিতে থাকেন। একপর্যায়ে তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে মাহফুজুর রহমান কালামের সমর্থক সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পৌরসভা কমিটির সভাপতি রিয়াদ হোসেন রনির নেতৃত্বে মোশারফ সমর্থকদের ওপর হামলা চালানো হয়।

হামলায় মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল রহমান সজিব, যুবলীগ কর্মী মোহন, রঞ্জিত, মনা ও হারুন আহত হয়েছেন। এ ঘটনায় সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করা হবে বলে আবদুল্লাহ আল কায়সার সংবাদ সম্মেলনে জানিয়েছেন।

এদিকে, বিদ্রোহী প্রার্থী মাহফুজুর রহমান কালাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে বলেন, মোশারফ হোসেনের সমর্থকরা মনোনয়ন জমা দিতে এসে দীর্ঘসময় নির্বাচন অফিস ও উপজেলা চত্বরে অবস্থান করছিল। আমি যাতে মনোনয়ন জমা দিতে না পারি সেজন্য তারা পরিকল্পিতভাবে আমাকে ও আমার সমর্থকদের বাধা দেয়। বাধা পেয়ে কর্মী-সমর্থকরা উত্তেজিত হয়ে এটি প্রতিহত করেছে। আমি স্বতন্ত্র হিসেবে নির্বাচন করছি। আমি চাই সোনারগাঁয়ে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন হোক।

সোনারগাঁ থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, হামলার ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। আমরা তাৎক্ষণিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার বলেন, দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে আমি পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে উভয় পক্ষকে শান্ত করেছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!