নারায়ণগঞ্জসোমবার , ২৬ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক গ্রেপ্তার

Alokito Narayanganj24
জুলাই ২৬, ২০২১ ৬:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ের প্রতাপের চর এলাকায় চকলেট দেওয়ার নাম করে চার বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে সাইদ নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৫ জুলাই) প্রতাপের চর এলাকা থেকে এলাকাবাসীর সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত সাইদকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর ওই শিশুকে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ ভিক্টিরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সুনামগঞ্জ জেলার ছাতক থানার খাইরা গ্রামের মৃত মুসকানদার আলীর ছেলে মোহাম্মদ সাইদ প্রতাপের চর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে একটি কোম্পানিতে চাকুরি করে। গত শুক্রবার জুম্মার সময় বাড়িঘর ফাঁকা পেয়ে ভাড়া বাসার পাশ্ববর্তী চার বছরের একটি শিশুকে চকলেটের লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নিয়ে যায়। এসময় ঘরের দরজা বন্ধ করে ওই শিশুকে হাতে একটি চকলেট ধরিয়ে দিয়ে ধর্ষর্ণের চেষ্টা চালায়। শিশুটির আত্মচিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে বখাটে সাইদ জানালা ভেঙ্গে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রবিবার সকালে প্রতাপের চর এলাকা থেকে সাইদকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বখাটে সাইদকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় এক বখাটেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। শিশুটিকে চিকিৎসা শেষে তার বাবা মায়ের জিম্মায় দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!