নারায়ণগঞ্জশনিবার , ৭ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় চালক নিহত

Alokito Narayanganj24
ডিসেম্বর ৭, ২০১৯ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় পিকআপন ভ্যান চালক আল আমিন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুত্বর আহত হেলপার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (৭ ডিসেম্বর)ভোরে সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে এঘটনা ঘটে।

নিহত আল আমিন চাঁদপুর জেলার মতলব উত্তর থানার সাড়ে পাঁচানী গ্রামের মৃত. আবুল হাশেমের ছেলে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, মেঘনা থেকে ঢাকা যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ ফিলিং স্টেশনের সামনে অজ্ঞাতনামা একটি গাড়ী পিছন দিক থেকে মাছবাহী পিকআপ (ঢাকা মেট্রো-থ-১৫-০৩৬৯) টিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়।

এসময় পিকআপ চালক আল আমিন মারাত্মক আহত হয়। ঘটনার পর পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পিকআপ চালক আল আমিনকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। এসময় মারাত্মক আহত পিকআপ চালক আল আমিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!