নারায়ণগঞ্জশুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে হাসপাতাল ফার্মেসিতে কর্মচারীর মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেফতার ৫

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:সোনারগাঁয়ে একটি বেসরকারি হাসপাতালে জহিরুল ইসলাম (৩৭) নামের এক ফার্মেসি কর্মচারীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় মামলা হয়েছে।

নিহত জহিরুল ইসলাম সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের আবুল হোসেনের ছেলে।

গ্রেফতাররা হলেন- হাসপাতালের পরিচালক মনিরুল ইসলাম (৫২), ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান (৪৮), আক্তারুজ্জামান (৪২), ডিউটিরত চিকিৎসক ডা. নাজমুল আলম হাসান (৩৭) ও ওয়ার্ডবয় মিন্টু মিয়া (৩৮)।

দুপুরে নিহতের স্ত্রী তাহিরা শবনম জুবাইদা বাদি হয়ে সোনারগাঁ থানায় ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করে মামলা করেন।

এর আগে মঙ্গলবার দিনগত রাতে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার নতুন সেবা নামের একটি হাসপাতালে ওই কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়। পরদিন দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মামলায় গ্রেফতার পাঁচজনকে আদালতে পাঠানো হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!