নারায়ণগঞ্জশুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ১৯৩ চোরাই মোবাইল ফোনসহ দুই যুবক গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:সোনারগাঁ থেকে মোবাইল চোরাকারবারি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৩।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯৩টি চোরাই মোবাইল ফোন, ২০টি মোবাইলের ব্যাটারি এবং নগদ ৪ হাজার ৮১৫ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতাররা হলেন- চাঁদপুরের ছেংগারচরের হাজীপুর এলাকার মো. ছানা উল্লাহর ছেলে মো. জুয়েল (২৯) ও মান্দারতলী এলাকার মৃত আব্দুর রশিদ মোল্লার ছেলে মোক্তার হোসেন (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতার আসামিরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছিলেন। এসব মোবাইল ফোন দেশের বিভিন্ন অপরাধী চক্রের সদস্যরা স্বল্পমূল্যে কিনে বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানিয়েছে র‍্যাব।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!