নারায়ণগঞ্জবুধবার , ১১ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে ৪ কোটি টাকার কাজের উদ্বোধন

Alokito Narayanganj24
মার্চ ১১, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা শিল্পাঞ্চল এলাকায় ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ঝাউচর মাদরাসা পর্যন্ত রোডের সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। চার কোটি টাকার এ কাজের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা।

মঙ্গলবার (১০ মার্চ) মেঘনা শিল্প নগরীর ঝাউচরে বৃহত্তর ঢাকা গ্রামীণ উন্নয়ন প্রকল্প-৪-এর আওতায় ১৮৬০ মিটার আরসিসি ঢালাই কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে কাজের উদ্বোধন করা হয়। প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে আরসিসি ঢালাই কাজটির দায়িত্ব পান মেসার্স আহসান এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা প্রকৌশলী সহিদুল ইসলাম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ জামান মোল্লা, ডা. আতিকুল্লাহ, আলী আকবর, ফজলুল হক, যুবলীগ নেতা আলম চান ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!