নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয় মসজিদের ইমামের গলাকাটা মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ২২, ২০১৯ ৫:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মসজিদ থেকে ইমামের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে উপজেলার মল্লিকপাড়া এলাকার নারায়নদিয়া বায়তুল জালাল জামে মসজিদের হুজুরাখানা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।নিহত ইমামের নাম দিদারুল ইসলাম। তার গ্রামের বাড়ি নড়াইলের কালিগঞ্জে।

স্থানীয় মুসল্লিরা জানান, গত ২৬ জুলাই পার্শ্ববর্তী ছোট কাজীরগাঁও গ্রামের মসজিদের ইমামের রেফারেন্সে মসজিদে আসেন দিদারুল ইসলাম। ঈদের পরদিন মঙ্গলবার ট্রেনিংয়ের কথা বলে বাইরে যান। পরে শুক্রবার জুমার নামাজ পড়ান। এরপর আবার ট্রেনিংয়ে চলে যান। সর্বশেষ মঙ্গলবার আছরের নামাজ পড়িয়েছেন তিনি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা মসজিদে প্রবেশ করে ইমামকে গলা কেটে হত্যা করেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!