নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান পদে ইঞ্জিঃ মাসুমকে চায় এলাকাবাসী

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০১৯ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : সোনারগাঁ উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ তথা মহাজোটের প্রার্থী হিসেবে চান পিরোজপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে। সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়নবাসী ও তার কর্মীদের দাবী ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম গরীব- দুঃখী ও মেহনতি মানুষের পরম বন্ধু। তাকে যখনই যে কোন সমস্যায় জনগন ডাকে রাত বিরাতে ছুটে যান।

অত্যন্ত ধার্মিক ও নীতিবান ব্যক্তি হিসেবে রয়েছে মাসুমের জনপ্রিয়তা। পিরোজপুর ইউনিয়নকে নবরুপে সাজাচ্ছেন। তেমনি পুরো সোনারগাঁ উপজেলাকে মনের মাধুরী দিয়ে সাজাবেন সোনারগাঁ উপজেলার মা-মাটি ও মানুষের প্রিয়মুখ ২ বারের নির্বাচিত সফল এমপি লিয়াকত হোসেন খোকার মাধ্যমে।

মোগড়াপাড়া ইউনিয়নের মোঃ নাসির উদ্দিন, চান মিয়া, কাচঁপুর ইউনিয়নের আমির আলী, নোয়াগাঁও ইউনিয়নের জব্বার আলী, সাজু খাদেম, পিরোজপুর ইউনিয়নের বাবুল মিয়া, রফিকুল ইসলাম বলেন, উপজেলা নির্বাচনে চেয়ারম্যান মাসুম আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হোক আমরা চাই। তার মতো শিক্ষিত, জনদরদী, মানবতাবাদী, উন্নয়ন প্রেমী, দানবীর ব্যক্তি নির্বাচিত হলে এমপি লিয়াকত হোসেন খোকার মাধ্যমে ব্যাপক উন্নয়ন করতে পারবেন। কারণ এমপি মহোদয়ের কাছের ও ঘনিষ্ট লোক হিসেবে পরিচিত মাসুম চেয়ারম্যান।

তার নেতা কর্মীদের দাবী মাসুম ভাই সব সময় মানুষকে নিয়ে ভাবেন। সুখে- দুঃখে পাশে থাকেন। সাধ্যমতো সাহায্য সহযোগিতা করে থাকেন। এমন মানুষ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সোনারগাঁ উপজেলা বাসীর মঙ্গল হবে। কেননা এমপি খোকা সাহেবের আর্শীবাদ থাকবে তার সাথে।

কাজেই আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের হাই কমান্ড উপজেলা চেয়ারম্যান পদে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিবে বলে প্রত্যাশা করেন তার অনুসারীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!