নারায়ণগঞ্জরবিবার , ১৯ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তাসহ পরিবারের ১০ জন করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
জুলাই ১৯, ২০২০ ১:২০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমানসহ তার পরিবারের ১০ জনের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) তাদের মধ্যে ৯ জনের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এর আগে তার মায়ের করোনা ধরা পড়ে।

বর্তমানে তারা সবাই চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি তারা শারীরিকভাবেও সুস্থ রয়েছেন বলে জানা গেছে।

ইউসুফ উর রহমান  বলেন, ‘আমরা মূলত গত ১০ জুলাই থেকে মৃদু জ্বর-ঠান্ডায় ভুগছি। গত ১৪ জুলাই প্রথমে মুন্সিগঞ্জ জেলার সদর হাসপাতালে মায়ের করোনা টেস্ট করাই। তার রিপোর্ট পজিটিভ আসার পর বাড়ির আরও ১০ জনের করোনা টেস্ট করাই একই জায়গায়। তাতে একজন বাদে সবার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। যার করোনা নেগেটিভ এসেছে সে আমার মামাতো ভাই।’

তিনি আরও বলেন, করোনা আক্রান্ত আমার পরিবারের অন্য সদস্যরা হলেন- আমার স্ত্রী, বাবা, মা, তিন ভাই ও তাদের স্ত্রীরা। আমরা সবাই চিকিৎসকের পরামর্শে মুন্সিগঞ্জ সদর উপজেলার মানিকপুরে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছি। তবে বাড়ির বাচ্চার সুস্থ থাকায় তাদের করোনা টেস্ট করানো হয়নি।’

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মতিয়ুর রহমান বলেন, নারায়ণগঞ্জে নির্বাচন পরিবারের অন্যতম সদস্য ও বাংলাদেশ নির্বাচন কমিশন অফিসার্স অ্যাসোসিয়েশনের সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইউসুফ উর রহমান পরিবারসহ করোনা আক্রান্ত হয়েছেন। আমি তাদের সবার রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!