নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ জাদুঘরে শুরু হচ্ছে ১৬ দিনব্যাপী বৈশাখী মেলা

Alokito Narayanganj24
এপ্রিল ১৪, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধি:সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে শুরু হচ্ছে ১৬ দিনব্যাপী বৈশাখী মেলা।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেলে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. রবিউল ইসলাম।

ফাউন্ডেশন সূত্রে জানা যায়, এবারের বৈশাখী মেলাটি ১৪-২৯ এপ্রিল পর্যন্ত চলবে। মেলায় ৩০টি স্টল বরাদ্দ থাকবে। তবে এবার কোনো মঙ্গল শোভাযাত্রা এবং আনুষ্ঠানিক উদ্বোধন হবে না। বর্তমানে দোকান নির্মাণের কাজ চলছে। এছাড়া জাদুঘরের সর্বত্র পরিষ্কার-পরিচ্ছন্ন ও আলোকসজ্জার কাজ চলছে।

এ বিষয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. রবিউল ইসলাম বলেন, এ বছরের মেলায় কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান হবে না। আমাদের মূল কর্মসূচি থাকবে বৈশাখী মেলা। তবে প্রতিবছর মেলায় যেভাবে আলোকসজ্জা করা হয় এবার ঠিক সেরকমই হচ্ছে। মেলায় যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সর্বদা আমাদের সিসি টিভি ক্যামেরা পর্যবেক্ষণে রাখা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!