নারায়ণগঞ্জবুধবার , ৩১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ প্রেস ক্লাবের ৩১তম প্রতিষ্ঠা বাষির্কী পালন

alokitonarayanganj
অক্টোবর ৩১, ২০১৮ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সোনারগাঁ প্রেস ক্লাবের ৩১তম প্রতিষ্টা বার্ষিকী ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সোনারগাঁ রয়েল রির্সোটে দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি বিএম রুহুল আমিন রিমন, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোরশেদ আলম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ প্রেস ক্লাবের সাবেক সভাপতি বাবুল মোশাররফ, লেখক সাহিত্যিক শামসুদ্দোহা চৌধুরী, বিটিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান, সোনারগাঁ পল্লী বিদ্যুৎ জোনাল কার্যালয়ের ডিজিএম জোনাব আলী। সাধারণ সভায় বার্ষিক আয়-ব্যয় বিবরণীয় পাঠ করেন ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার।

এসময় ক্লাবের সদস্য, প্রাক্তন সদস্য আজীবন সদস্য, উপদেষ্টা কমিটির সদস্য ও এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিবরণী পাঠ শেষে সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সভাপতি। পরে সোনারগাঁ প্রেস ক্লাবের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

প্রধান অতিথি সোনারগাঁ প্রেস ক্লাবের উন্নয়ন ও সাংবাদিকতায় সোনারগাঁ প্রেস ক্লাবের বস্তুনিষ্ঠ সংবাদের ভূয়ষী প্রশংসা করেন। আবারো তিনি সংসদ সদস্য হলে সোনারগাঁ প্রেস ক্লাবের সাংবাদিকদের উন্নয়নে ব্যপক সহায়তা করবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!