নারায়ণগঞ্জবুধবার , ২৬ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁ যুবলীগের কার্যালয়ে হামলা ও গুলি, আহত ১৫

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৬, ২০১৮ ১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় যুবলীগের কার্যালয়ে হামলা ও গুলি চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাংবাদিকসহ ১৫ জন আহত হয়েছেন।

এ সময় যুবলীগ কার্যালয়ের চেয়ার-টেবিল ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। নারায়ণগঞ্জ-৩ আসনের মহাজোট প্রার্থী লিয়াকত হোসেন খোকার সমর্থকরা একই আসনের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ আল কায়সারের সমর্থকদের ওপর এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন যুবলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে উপজেলার কাঁচপুর ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এ সময় বাবু ওমর পাঁচটি গুলি ছোড়ে আতঙ্ক সৃষ্টি করে। সেই সঙ্গে যুবলীগের কার্যালয়ের চেয়ার, টেবিল ও গ্লাস ভাঙচুর করে। হামলায় যুবলীগ নেতা এনামুল, আশরাফুল, রবি, জনি, মাহবুব, আরিফুল, খোকন ও মাসুমসহ ১৪ জন আহত হয়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহাজোটের প্রার্থী লিয়াকত হোসেন খোকার সমর্থক কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমরের ভাই বাবু ওমরের নেতৃত্বে রাশেদ, শহীদ, শাহ আলম মেম্বার, মাহবুব, আমজাদ, কালাম, নুরে আলম ভূঁইয়াসহ ৫০-৬০ জনের একটি দল লাঠিসোঁটা ও হকস্টিক নিয়ে আওয়ামী লীগের সাবেক এমপি স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের সমর্থক কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহবুবুর রহমানের কার্যালয়ে হামলা চালায়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক সংসদ সদস্য স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সার বলেন, আমার জনপ্রিয়তা সোনারগাঁয়ে সকল প্রার্থী থেকে এগিয়ে। আমি যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের ঢল নামে। এ জন্য মহাজোটের প্রার্থীর লোকজন আমার সমর্থকদের ওপর হামলা করে এবং যুবলীগের অফিস ভাঙচুর করে ব্যাপক তাণ্ডব চালায়।

বিষয়টি নিশ্চিত করে সোনারগাঁ থানা পুলিশের ইন্সপেক্টর সেলিম মিয়া বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশি টহল জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!