নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোর্স রনি কর্তৃক সাংবাদিক সোহেলকে প্রাননাশের হুমকী!

Alokito Narayanganj24
এপ্রিল ২৫, ২০১৯ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সাংবাদিক জুম্মন হোসেন সোহেলকে প্রাননাশের হুমকি প্রদান করেছে পুলিশ সোর্স ও মাদক বিক্রেতা রনি ওরফে কসাই রনি। এ ব্যাপারে সোহেল বাদী হয়ে কসাই রনির বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

তাতে আল আমিন রোড, ডিয়ারার সিরাজুল হকের পুত্র সাংবাদিক সোহেল উল্লেখ করেন, একই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও পুলিশ সোর্স কবির হোসেনের পুত্র রনি ওরফে কসাই রনি সহ ২ জন অজ্ঞাত নামা ২ জন ২৪/৪/২০১৯ ইং রাত সাড়ে ১১ টায় দেশীয় অস্ত্র নিয়ে পথরোধ করে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে থাকে। আমি এ বিষয়ে কিছু জানিনা বললে নানান ধরনের ভয়ভীতি সহ প্রাননাশের হুমকি দেয়। রকি একজন খারাপ প্রকৃতির লোক তার বিরুদ্ধে ২০১৪ সালে রাকসু নামে এক যুবককে গলা কেটে হত্যা চেষ্ঠার মামলায় জেলখাটার অভিযোগ রয়েছে।

বর্তমানে সদর থানা পুলিশের সোর্স পরিচয় দিয়ে মাদক ব্যবসা সহ নানান ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে। সাংবাদিক জুম্মন সন্ত্রাসী ও মাদক বিক্রেতা রকির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে ওসির হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!