নারায়ণগঞ্জশনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে স্ত্রীর মৃত্যু

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ সোনারগাঁওয়ে উলুকান্দি এলাকায় মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে মোছা. মুসকান আক্তার (১৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুসকান আক্তারের স্বামী মহসিন মিয়া বলেন, আজ অফিস ছুটি থাকায় আমার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে শ্বশুর বাড়ি যাচ্ছিলাম। হঠাৎ মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গুরুতর আহত মুসকান।

পরে আহত অবস্থায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তার স্বামীর কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!