নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্মার্টফোন কিনে না দেওয়ায় কলেজ ছাত্রের আত্মহত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ১৬, ২০২০ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামে সজল নামের এক কলেজছাত্র স্মার্টফোন কিনে না দেওয়ায় আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত সজল আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া গ্রামের রাজা মিয়ার ছেলে। নানাখী মধ্য পাড়া গ্রামে নানার বাড়িতে বসবাস করে সোনারগাঁ সরকারি কলেজে পড়াশোনা করতো সে।

পুলিশ জানায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী মধ্যপাড়া গ্রামের শফিউদ্দিনের নাতি ও সোনারগাঁ সরকারি কলেজের বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র সজল মোবাইল গেইম খেলার জন্য কয়েকদিন ধরে একটি স্মার্ট ফোন কিনে দিতে বায়না ধরে। বৃহস্পতিবার সকালে আবারও একই বায়না ধরলে সজলকে বকাঝকা করেন তার বাবা মা। এতে বাবা মায়ের ওপর ক্ষুদ্ধ হয়ে সকাল সাড়ে ১০টায় দিকে নিজের কক্ষের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে সে।

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!