নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

স্লোগান হবে শুধু নৌকা আর শামীম ভাই : লিটন

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৮ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আমাদের প্রান প্রিয় নেতা শামীম ওসমান পুরো নারায়ণগঞ্জ-৪ আসনে যে পরিমান উন্নয়ণ করেছে, তা স্বাধীনতার পর আর কোন এমপি এর সিকিভাগ উন্নয়ন করতে পারেনি। এমন মন্তব্য করেছেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী ফরিদ আহাম্মেদ লিটন। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বাদ মাগরিব ফতুল্লা রেল স্টেশন বঙ্গবন্ধু চত্বরে বৃহত্তর ফতুল্লা ১,২,৩ নং ওয়ার্ড কার্যালয়ে সাংসদ শামীম ওসমানের পক্ষে নির্বাচনী আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি ওই মন্তব্য করেছেন।

এসময় তিনি আরো বলেন, আগামী শনিবার ফতুল্লা পাইলট স্কুলের সামনে থেকে পুরো দাপা এলাকায় শামীম ভাই গনসংযোগ করবেন। সে সময় আমরা তাঁর সাথে থেকে জনসাধারনের মাঝে শামীম ভাইয়ের উন্নয়নের চিত্র তুলে ধরবো এবং এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইব। সেদিন অন্য কোন স্লোগান হবে না। স্লোগান হবে শুধু নৌকা আর শামীম ভাই।

সভায় বৃহত্তর ফতুল্লা ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল কবির হাবিবের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম এ আউয়াল, প্রচার সম্পাদক রুহুল আমিন প্রধান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিসির আলী, আওয়ামী লীগ নেতা এনায়েত হোসেন খোরশেদ, থানা সেচ্ছাসেবক লীগের সহ-সাংগঠনিক সম্পাদক এস এম হোসাইন বিপু, ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম, প্রচার সম্পাদক শ্রী মিন্টু পাল, ১,২,৩ নং ওয়ার্ড যুবলীগের সভপতি এস এম আমান উল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শেখ মামুন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন প্রমূখ।

সভাটি সঞ্চালনা করেন বৃহত্তর ফতুল্লা ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!