নারায়ণগঞ্জরবিবার , ৩ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

হত্যাকারীদের সেই স্বপ্ন কখনো পুরন হওয়ার নয় – বিল্লাল হোসেন

Alokito Narayanganj24
নভেম্বর ৩, ২০১৯ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪ নেতাকে শ্রদ্ধারতরে স্বরন করলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সংগ্রামী সভাপতি মীর সোহেল আলীর আস্থাভাজন ও ¯েœহধন্য যুবলীগ নেতা মো.বিল্লাল হোসেন খান।

এ বিবৃতিতে যুবলীগ নেতা মো.বিল্লাল হোসেন খান বলেন,বাংলাদেশের রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বাধীনতার বিপক্ষ শক্তির মদদে কিছু বিপথগামী সেনা সদস্য সপরিবারে হত্যা করে। অভ্যুত্থানকারীরা ব্রিগেডিয়ার খালেদ মোশাররফের পাল্টা অভ্যুত্থানের সম্মুখীন হন। বঙ্গবন্ধুর হত্যাকারীরা দেশ থেকে নির্বাসিত হওয়ার পূর্বে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দী চার জাতীয় নেতাকে হত্যা করার সিদ্ধান্ত নেয়। কতিপয় সেনা কর্মকর্তা ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে সাবেক উপ-রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, সাবেক বাংলাদেশী প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন মনসুর আলী এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আ হ ম কামারুজ্জামানকে গুলি করে এবং সঙ্গিন দিয়ে বিদ্ধ করে হত্যা করে।

বিল্লাল হোসেন আরো বলেন,বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা এবং ৪ নেতাকে হত্যার পর হত্যাকারীরা মনে করেছিলেন,হয়তবা দেশের মানচিত্রকে পাল্টে দিয়েছে কিন্তু হত্যাকারীদের সেই স্বপ্ন কখনো পুরন হওয়ার নয় কারন বঙ্গবন্ধু শেখ মুজিবের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতুত্বে বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের মডেল। নারায়ণগঞ্জের প্রান পুরুষ সাংসদ শামীম ওসমানের আস্থাভাজন মীর সোহেল আলী ভাইয়ের নেতুত্বে বঙ্গবন্ধু কোটি কোটি সৈনিক এখনও বেচে আছে অতন্দ্র প্রহরীর ন্যায়। আমি সেই দিনের ঘটনায় নিহত জাতীয় ৪ নেতার বিদেহী আতœার মাগফেরাত কামনা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!