নারায়ণগঞ্জবুধবার , ২২ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

হাইওয়ে পুলিশ হত্যার আসামীর একদিনের রিমান্ড

Alokito Narayanganj24
মে ২২, ২০১৯ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : কাঁচপুর হাইওয়ে পুলিশ উপ-পরিদর্শক ফরিদ আহমেদকে গাড়ী চাপা দিয়ে হত্যাকারী গাড়ী চালকের ১দিনের পুলিশ রিমান্ড দিয়েছে আদালত। বুধবার (২২ মে) সকালে নারায়নগঞ্জ বন্দর থানার হাইওয়ে পুলিশ কাঁচপুর মহাসড়কে গাড়ি চাপা দিয়ে হত্যাকারীর ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুলে বন্দর থানা পুলিশ।শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ১দিনের রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ডপ্রাপ্ত আসামী হলো- লক্ষীপুরের কমল নগর থানার চরজিঙ্গালিয়ার মফিজ উদ্দিনের ছেলে মাকসুদ(২৩)।

এজাহারে উল্লেখ্য, গত ১১এপ্রিল ২০১৯ তারিখে এসআই (নিঃ) ফরিদ আহমেদ সঙ্গীয় ফোর্স সহ হাইওয়ে থানা এলাকায় (গলফ-১১) রাত্রীকালিন সরকারী ডিউটি করাকালীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানজট সৃষ্টি হলে থানার পিকআপ গাড়ী হাইওয়ে পুলিশ গাজীপুর -০৬ যোগে চালক ড্রাইঃকং/১৮৪ শাকিল ও সঙ্গীয় ফোর্স সহ লাংগলবন্দ হতে ঢাকা গামী লেনে ঘুমিয়ে থাকা গাড়ী চালকদের ঘুম ভাঙাতে বন্দর থানাধীন মালিবাগ ক্যাসেল রেস্টুরেন্ট মেইন গেইটে অনুমান ১০০গজ উত্তরে ডিউটি অবস্থায় ১২ এপ্রিল ভোর ৫টা ২০ এম কে এন্টার প্রাইজের কভার্ডভ্যান নং-ঢাকা মেট্রো ট-১৮-৭০৪০ এর চালক উল্লেখিত আসামী ও তার হেলপার দ্রুত গতি ও বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে ডিউটিরত অফিসার পোষাক পরিহিত ফরিদ আহমেদকে দেখে শুনে চাপা দিয়ে মাথার মগজ বাহির ও দুই পায়ের হাটুর নিচের অংশ ছিন্নভিন্ন করে ফেলে এবং হাইওয়ে পুলিশের গাড়ীকে সজোরে ধাক্কা দিয়ে দুমড়ে মুচড়ে ৩ লাখ ৫০হাজার টাকা ও ফরিদ আহমেদের ইস্যুকৃত বেতার যন্ত্র মেটোরোলা ভেঙে ৮০হাজাএ টাকা সহ সর্বমোট ৪লাখ ৩০হাজার টাকার ক্ষতি সাধন করে গাড়ী চালক ও হেলপার পালিয়ে যায়। আহত ফরিদ আহমেদকে বন্দর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক মৃত্য ঘোষনা করেন। পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে গাড়ী চালক মাকসুদকে চট্রগ্রাম থেকে গ্রেফতার করে। বাকী একজন আসামী কোথায় পলাতক আছে এবং তার নাম ঠিকানা সহ সঠিক তথ্যের জন্য আসামীর ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তুললে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে ১দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!