নারায়ণগঞ্জসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

১০টি পরিবারকে তালাবদ্ধ করে ৫টি অটোরিকশা চুরি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২২, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে ১০টি পরিবারকে তালাবদ্ধ করে গ্যারেজ থেকে অভিনব কায়দায় ৫টি অটোরিকশা চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা জানা যায়। রবিবার (২১ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পাশে সাওঘাট এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

গ্যারেজ মালিক ফয়েজ ভুঁইয়া জানান, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে উপজেলার সাওঘাট এলাকায় ফয়েজ ভুঁইয়ার বাড়ির পাশে তার একটি গ্যারেজ রয়েছে। তিনি তার গ্যারেজে অটোরিকশা ভাড়ার মাধ্যমে রাখেন।

রবিবার রাত ১০টার দিকে ১১টি অটোরিকশা রেখে গ্যারেজ তালাবদ্ধ করে বাড়িতে চলে যান। সোমবার সকালে ফয়েজ ভুঁইয়া তালা ভাঙা দেখে গ্যারেজে প্রবেশ করে দেখেন ৫টি অটোরিকশা নেই। পরে আরও দেখেন আশপাশের প্রতিবেশীদের ঘরের বাইরে থেকে তালাবদ্ধ করে রাখা হয়েছে।

ফয়েজ ভুঁইয়া জানান, সম্ভবত রাতের যে কোনও সময় চোরের দল প্রতিবেশী জাহাঙ্গীর, আকবর, রিপনসহ ১০টি বাড়ির দরজায় বাইরে থেকে তালাবন্ধ করে অভিনব কায়দায়-সোলেমান, জাকির, পনির, আজাবুরের ৫টি অটোরিকশা চুরি করে নিয়ে যায়।

ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নাজিম উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরি হওয়া অটোরিকশা উদ্ধার ও চোরের দলকে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!