নারায়ণগঞ্জশনিবার , ২৯ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

২০ ছাত্রীকে ধর্ষণকারী ‘সেই শিক্ষক’ ৬ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
জুন ২৯, ২০১৯ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকার অক্সফোর্ড হাই স্কুলের ২০ জনেরও বেশি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার শিক্ষক আশরাফুল আরিফকে দুই মামলায় তিনদিন করে মোট ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সেই সঙ্গে আশরাফুল আরিফকে মদদ দেয়ার অভিযোগ গ্রেফতার একই স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকরের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

শনিবার দুপুরে নারায়ণঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে তাদেরকে হাজির করে রিমান্ডের আবেদন জানায় পুলিশ। এ বিষয়ে শুনানি শেষে আদালত তাদের বিরুদ্ধে ওই রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান। এর আগে শনিবার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে তাদেরকে আদালতে প্রেরণ করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়া জানান, অক্সফোর্ড হাই স্কুলের ২০ জনেরও বেশি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত শিক্ষক আশরাফুল আরিফ ও মদদদাতা প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারের ১০ দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়। শুক্রবার বিকেলে সহকারী শিক্ষক আশরাফুল আরিফ ও মদদদাতা প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।

তিনি জানান, অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন এক নির্যাতিত ছাত্রীর বাবা এবং ডিজিটাল নিরাপত্তা আইনে অপর একটি মামলা করেছেন র‌্যাব-১১ এর ডিএডি আব্দুল আজিজ।
উল্লেখ্য, অক্সফোর্ড হাই স্কুলের সহকারী শিক্ষক আশরাফুল আরিফ নিজ প্রতিষ্ঠানের ২০ জনের বেশি ছাত্রীর আপত্তিকর ছবি তুলে তাদের ব্লাকমেইল করে পালাক্রমে ধর্ষণ করেন। তাকে এ কাজে সহায়তা করেন একই স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকার।

এমন অভিযোগে এলাকাবাসী ও অভিভাকরা ২৭ জুন ওই সহকারি শিক্ষক আশরাফুল আরিফ ও প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে আটক করে গণধোলাই দিয়েছেন। পরে খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!