নারায়ণগঞ্জরবিবার , ৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৩৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার,গ্রেপ্তার নেই

Alokito Narayanganj24
আগস্ট ৯, ২০২০ ১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:পরিত্যাক্ত অবস্থায় ৩৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। ৮ আগষ্ট শনিবার বিকাল সাড়ে ৩ টায় গোপচর এলাকা থেকে  উদ্ধার করে।
সদর থানার উপ-পরিদর্শক মোঃ ছাইয়েদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে  জনাব মোস্তাফিজুর রহমান, পুলিশ পরিদর্শক(তদন্ত), জনাব মোঃ আব্দুল হাই, পুলিশ পরিদর্শক(অপারেশন্) স্যারের নেতৃত্বে আমি ও এসআই/মোঃ ইলিয়াছ হোসেন ও  সঙ্গীয় ফোর্সসহ নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন গোপচর বাড়ীর টেক দুলাল হাওলাদারের বাড়ীর পূর্ব পাশে মোবারক শিকদারের পরিত্যাক্ত ভিটার লাকড়ির ও ঘাস পাতার নিচ হতে ৩৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করি, যাহার পরিমান ৩৭ লিটার, যাহার মূল্য ৩,৭০,০০০/-(তিন লক্ষ সত্তর হাজার) । উদ্ধারকৃত ফেন্সিডিলের মালিকানা সংগ্রহের জোর প্রচেষ্টা অব্যাহত আছেে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!