নারায়ণগঞ্জবুধবার , ২৬ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৫৪৯৯ টাকায় নতুন ল্যাপটপ!

Alokito Narayanganj24
জুন ২৬, ২০১৯ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : মাত্র ৫৪৯৯ টাকায় নতুন ল্যাপটপ কেনার সুযোগ দিচ্ছে মার্কিন প্রযুক্তি ব্র্যান্ড আইলাইফ। জেড এয়ার লাইট মডেলের নতুন ল্যাপটপটি ই–কমার্স প্ল্যাটফর্ম দারাজের মাধ্যমে অর্ডার করা প্রথম ১০ জন পাবেন এই সুযোগ।

আইলাইফ জানিয়েছে, ২৪ জুন রাত ১২টা থেকে দারাজে ল্যাপটপটি বিক্রি শুরু হবে।  প্রথম ১০ জন ক্রেতা ৫,৪৯৯ টাকায় ল্যাপটপটি কেনার সুযোগ পাবেন।

পরবর্তী ক্রেতারা ১৫ হাজার ৫০০ টাকা দামের ল্যাপটপটি ৩৩ ভাগ ছাড়ে ১১ হাজার ৬০০ টাকায় কেনার সুযোগ পাবেন। আগামী ৩০ জুন অফার চলাকালীন যেকোনো সময় স্টক থাকা সাপেক্ষে ল্যাপটপটি কেনা যাবে।

১১ দশমিক ৬ ইঞ্চি মাপের ফুল এইচডি ডিসপ্লেযুক্ত ­ল্যাপটপটিতে রয়েছে উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম ও ইন্টেল প্রসেসর। ৮০০ গ্রাম ওজনের ল্যাপটপটিতে ই–মেইল, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস সফটওয়্যারের কাজগুলো করা যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!