নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৫ হাজার পিস ইয়াবাসহ আটক সুমন ২ দিনের রিমান্ডে

Alokito Narayanganj24
জানুয়ারি ৭, ২০২০ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :  সিদ্ধিরগঞ্জ থেকে জেলা গোয়েন্দা পুলিশ কর্তৃক আটককৃত মাদক ব্যবসায়ীর ২দিনের পুলিশ রিমান্ড দিয়েছে আদালত।

সোমবার (৬ জানুয়ারি) সকালে পুলিশ আসামীর ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে তোলা হলে রিমান্ড শুনানি শেষে বিচারক দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করে।

রিমান্ডপ্রাপ্ত আসামী হলো মো.দেলোয়ার হোসেনের ভাড়াটিয়া নুর ইসলামের ছেলে সুমন(৩১)।

উল্লেখ্য যে,৪ জানুয়ারি রাত নয়টায় জেলা গোয়েন্দা শাখার উপ পরিদর্শক রহমান মিজানের নেতৃত্বে গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মাফুজুর রহমান,সহকারি উপ পরিদর্শক কামরুজ্জামান,কনোস্টেবল রমজান, মোজ্জামেল একটি টিম অভিযান চালিয়ে সুমন(৩১)কে সিদ্বিরগঞ্জে মিজমিজির কান্দাপাড়া থেকে ৫হাজার পিছ ইয়াবা সহ গ্রেফতার করা হয়।যার বিক্রয় মূল্য ১৫ লক্ষ্য টাকা।পরে জেলা গোয়েন্দা পুলিশ সিদ্বিরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন ২০১৮ সনের এর ৩৬(১)এর টেবিল ১০(ক) একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নাম্বার ৫/১/২০২০।

এ বিষয়ে গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক মিজানুর রহমান সাংবাদিকদের জানান,সুমন দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। আমরা তাকে কোনো ভাবেই ধরতে না পেরে ক্রেতা সেজে ১০০০পিছ ইয়াবা কেনার অফার করি। তারপর আমরা সুমনে বাড়ি যাই সেই ১০০০পিছ ইয়াবার সাথে তার বাড়িতে তল্লাশি চালিয়ে আরো ৪০০০পিছ ইয়াবা পাই। আমরা সুমনকে গ্রেফতারের পর প্রাথমিকভাবে মাদক ব্যবসার কথা স্বীকার করেছে। সুমনের সাথে মাদক ব্যবসায় জড়িতদের ও মাদক সরবরাহকারীদের সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে সুমনের ৭দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!