নারায়ণগঞ্জশনিবার , ২৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৭০ লাখ জনগনের মাঝে ১৫০০ পুলিশ কাজ করছে-এসপি জায়েদুল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৫, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ কিশোর গ্যাং বলতে কোন গ্যাং নেই। এরা আপনারা আমার সন্তান’ মন্তব্য করে নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম (পিপিএম) (বিপিএম) বার বলেছেন, প্রতিটি এলাকার জনগনকে সচেতন হতে হবে। আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের একার পক্ষে সম্ভব নয়। ৭০ লাখ জনগনের মাঝে ১৫০০ পুলিশ কাজ করছে। আপনারা সচেতন হন পুলিশ জনগনের সাথে সমন্বয় করে কাজ করবে।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে বন্দর থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার আপনাদের সন্তানের প্রতি খেয়াল রাখুন। সে কোথায় যায় কয়টা বাজে বাড়ি ফেরে এবং সে কাদের সাথে চলা ফেরা করে সে দিকে খেয়াল রাখুন। কারা কিশোর গ্যাংদের লালন পালন করছে তাদেরকে চিহিৃত করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা সভাপতিত্বে ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ কাজিম উদ্দিন প্রধান, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এম.এ সালাম ও ২১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ হান্নান সরকার ও বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!