নারায়ণগঞ্জসোমবার , ২৮ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৭৬২ বোতল ফেনসিডিল ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

Alokito Narayanganj24
জুন ২৮, ২০২১ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ নগরীর নিতাইগঞ্জ এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৭৬২ বোতল ফেনসিডিল ও ১০ কেজি গাঁজাসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ বিষয়ে সোমবার দপুরে র‌্যাব-১১’র অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল তানভীর মাহমুদ পাশা সিদ্ধিরগঞ্জের আদমজী অবস্থিত র‌্যাব-১১’র ব্যাটেলিয়ন সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। রবিবার বিকেলে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মোঃ জাবেদ বেপারী (৩৮), মোঃ হেলাল উদ্দিন (৪৪), মোঃ সাইফুল (২২) ও দিলীপ চন্দ্র রায় (২২)। এদের মধ্যে জাবেদ বেপারী ও হেলাল উদ্দিন শীর্ষ মাদক কারবারি। উক্ত অভিযানে মাদক বিক্রয়ের নগদ ১ লাখ ৮৩ হাজার ৫ শত ৯০ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব-১১’র সিও আরো জানান, প্রায় ডজনখানেক মামলার আসামী মোঃ জাবেদ বেপারী নারায়ণগঞ্জ জেলার একজন শীর্ষ মাদক ডিলার। মোঃ হেলাল উদ্দিন একজন শীর্ষ মাদক সরবরাহকারী। এছাড়া গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দিনাজপুর থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জের মাদক ডিলার মোঃ জাবেদ বেপারীর কাছে সরাবরাহ করে আসছিল। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা দেশের সীমান্ত জেলা দিনাজপুরসহ বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অভিনব কায়দায় গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!