নারায়ণগঞ্জসোমবার , ২ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

৭ ডিসেম্বর ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে আসছেন নওফেল

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০১৯ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আগামী ৭ ডিসেম্বর ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি হয়ে আসছেন শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। ওইদিন নগরীর খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম এলাকার নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে নগরীর ইসদাইরস্থ একেএম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এ সম্মেলনের স্থান নির্ধারণ করা হলেও পরে তা পরিবর্তন করা হয়।

 

সোমবার (২ ডিসেম্বর) সম্মেলনকে সামনে রেখে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের এক প্রস্ততিসভা অনুষ্ঠিত হয়।

 

দীর্ঘ ১৫ বছর পরে অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন। ২০০৪ সালে সবশেষ ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে সাইফ উল্লাহ বাদল সভাপতি ও এম শওকত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৫ বছর ধরে এই দুই বর্ষীয়াণ নেতা দায়িত্ব পালন করে চলছেন।

 

সম্মেলনের তারিখ ও স্থানের বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী।

 

২০০৪ সালের ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আওয়ামী লীগের তৎকালীন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের তৎকালীন সভাপতি আব্দুল মতিন মাস্টার ও আওয়ামী লীগের প্রয়াত নেতা নাজমা রহমান। নাজমা রহমান তখন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ছিলেন।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!