নারায়ণগঞ্জবুধবার , ২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে ৫ জনকে কুপিয়ে জখম

Alokito Narayanganj24
অক্টোবর ২, ২০১৯ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: আড়াইহাজারে  জমি সংক্রান্ত বিরোধের জের ধরে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম করা হয়েছে।বুধবার (২অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার সত্যভান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মৃত সিরাজুল হকের ছেলে শাজাহান মিয়া (৫৫), তার স্ত্রী কাতিমুন নেছা ও মা সাজিকুন নেছাকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরিবারের অন্য সদস্যরা স্থানীয় সেবা কেন্দ্রে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

আহত শাজাহান মিয়ার ছেলে শাকিল জানান, তার চাচা সুরুজ মিয়ার সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন বিরোধপূর্ণ জমিতে তারা জোরপূর্বক ঘর নির্মাণের চেষ্টা চালায়। এ সময় তার বাবা শাজাহান মিয়া তাতে বাধা দিলে সংঘবদ্ধ হয়ে রামদা, চাপাতি ও লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা চালানো হয়। তাকে রক্ষা করতে তার মা কাতিমুন নেছা ও দাদী সাজিকুন নেছাসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে গেলে তাদের ওপরও হামলা চালানো হয়।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মারামারির ঘটনায় থানায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। পারিবারিক ও জায়গা জমির বিরোধের কারণে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করা হবে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!