নারায়ণগঞ্জমঙ্গলবার , ৮ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বেকারীতে অভিযান ২ লাখ টাকা অর্থদন্ড

Alokito Narayanganj24
অক্টোবর ৮, ২০১৯ ১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে পণ্য তৈরি করার অভিযোগে সদর উপজেলার ফতুল্লায় জিল্লুর বেকারীর চারজনকে ২ লাখ টাকা অর্থদন্ডসহ একজনকে ১ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যার দিকে উপজেলার তল্লা এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বাধিন ভ্রাম্যমান আদালত ওই জরিমানা ধার্য করে রায় দেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন, পশ্চিম তল্লা এলাকার মফিজের ছেলে আলমগীর, তার ছোট ভাই জিল্লুর, কর্মচারি ওমর ফারুক ও সোহরাব। তাদের মধ্যে আলমগীরকে জরিমানার পাশাপাশি এক মাসের জেল দেওয়া হয়েছে।

এর আগে বিকেল চারটার দিকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই সায়েম তার সঙ্গীয় ফোর্স নিয়ে তল্লার ওই বেকারীতে অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যপণ্য তৈরির অভিযোগে ৪ জনকে আটক করে।

ডিবি পুলিশের এসআই আবু সায়েম জানিয়েছেন, জিল্লুর বেকারীতে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করা হচ্ছিলো। এমন সংবাদে সেখানে অভিযান চালিয়ে এর সত্যতা পাই। এসময় এখান থেকে চারজনকে আটক করা হয়েছে। তবে পলাতক রয়েছে বেকারী মালিক নাঈম।

তিনি আরও জানিয়েছেন, ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে কথা বলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। দরকারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এরপরই সন্ধ্যার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর হোসেন ওই বেকারীতে আসেন এবং ওই জেল ও জরিমানা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!