নারায়ণগঞ্জমঙ্গলবার , ২২ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

এসপি হারুন গুনীজন পদকে ভূষিত হলেন

Alokito Narayanganj24
অক্টোবর ২২, ২০১৯ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:গুনীজন পদকে ভূষিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ। সোমবার (২১ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে দৈনিক অনুপম নামক পত্রিকার ১৯ বছর পূর্তি অনুষ্ঠানে তাকে ওই পদকে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসপি হারুন অর রশীদের হাতে ওই সম্মাননা তুলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের সাবেক আইজিপি একে এম শহীদুল হক, আরটিভির চেয়ারম্যান এবং বেঙ্গল গ্রুপ ও মার্কেন্টাইল ব্যাংকের ডিরেক্টর সাংসদ মোরশেদ আলম, সাবেক এমপি গোলাম মোস্তফা, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মোরাদ হোসেন, সাংসদ নুরুল আমিন রুহুল, যুব ও ক্রীড়া সচিব আক্তার হোসেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা দুলাল পাটোয়ারী, দৈনিক অনুপমের সম্পাদক রোকন উদ্দিন প্রমূখ।

প্রসঙ্গত, এসপি হারুন পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান হিসেবে ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন। এছাড়া পুলিশ সুপার হিসেবে তিনি নারায়ণগঞ্জে যোগদানের পর থেকে ভূমিদস্যুদের গ্রেফতার, বড় বড় মাদক কারবারীদের গ্রেফতার সহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, জঙ্গীবাদ দমন , হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়া সহ নানা ধরণের জনসেবা মূলক কাজ করে সর্বমহলে প্রশংসিত হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!