নারায়ণগঞ্জসোমবার , ১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদারীপুরে স্ত্রী হত্যার অভিযোগে স্বামীসহ ৩ জনের মৃত্যুদন্ড

alokitonarayanganj
অক্টোবর ১, ২০১৮ ২:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুর সদর উপজেলার মাদ্রা গ্রামের শাহজাদী বেগম নামে এক গৃহবধু হত্যার অভিযোগে স্বামীসহ ৩ জনের মৃত্যুদন্ডের আদেশ দিয়েছে আদালত।

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে, মাদারীপুর পৌরসভার রকেট বিড়ি এলাকার খালেক সরদারের ছেলে বাবু সরদারের সাথে মাদ্রা এলাকার শাহ আলম খানের মেয়ে শাহজাদী আক্তারের প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কে সূত্রে ধরে তারা বিয়ে করেন। বাবুর সাথে বিয়ের আগে শাহজাদীর একাধিক যুবকের সাথে শারিরিক সম্পর্ক ছিলো। এই শারিরিক সম্পর্কের ফলে শাহজাদী বিয়ের তিন মাসে পরই সন্তান প্রসব করে। এতে ক্ষুব্ধ হয়ে শাহজাদীকে হত্যার পরিকল্পনা করে বাবু সরদার। বাবুর বন্ধু নাইম চৌকিদার, উজ্জল খান ২০১৩ সালে ২৮ জুইলাই সন্ধ্যায় পলিকল্পিত ভাবে হত্যা করে লাশ গুম করে।

পরে ২০১৩ সালে ১১ আগষ্ট নিহত শাহজাদীর মা নাছিমা বেগম বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করে। মামলায় নিহতের স্বামী বাবু সরদার ও তার বাবা মাকে আসামী করা হয়। পরে পুলিশ তদন্তে বাবুর বাবা মা নির্দোষ প্রমানিত হওয়ায় তাদের বাদ দিয়ে বাবুর বন্ধু নাইম ও উজ্জলের নাম অর্ন্তভূক্ত করে আদালতে চার্জশীট দাখিল করে পুলিশ। বাবু আদালতে ১৬৪ ধারায় জবান বন্দিতে হত্যার লোমহর্শক বর্ণনা দেয়। হত্যা করে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলে।

মাদারীপুর জজ কোর্টর পিপি এডভোকেট ইমরান লতিফ বলেন, হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে শাহজাদীর স্বামীসহ তিনজনকে আদালত মৃত্যু দন্ডের আদেশ দিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!