নারায়ণগঞ্জবুধবার , ৮ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মাকে বাচাঁতে গিয়ে ছেলের মৃত্যুর পর মারা গেলেন মা

Alokito Narayanganj24
জুলাই ৮, ২০২০ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লায় মাকে বাচাঁতে গিয়ে ছেলে সোগাগের মৃত্যুর পর মারা গেলেন মা মনোয়রা বেগম। বুধবার বিকাল ৫টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিসকৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন বলেন, রিক্সাচালক হারেজ বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও আশংকাজনক। সেখানে তাকে রাখা হয়েছে পুলিশ প্রহরায়। হারেজের উপুর্যপরী ছুরিকাঘাতে মা ও ছেলে মারা যায়। পরে সে নিজের পেটেও ছুরিকাঘাত করে।

এরআগে মঙ্গলবার রাত ২টার দিকে ফতুল্লার পশ্চিম ভোলাইল গেদ্দারবাজার এলাকায় শাহ আলমের ভাড়াটিয়া বাড়িতে পারিবারিক ঝগড়া থামাতে গিয়ে বাবার ছুরিকাঘাতে ছেলে খুন হয়েছে। এ সময় আহত হয়েছেন তার বাবা ও মা।

নিহতের নাম সোহাগ (১৫), একই এলাকার রিকশাচালক হারেজ মিয়ার ছেলে।নিহত  মায়ের নাম মনোয়ারা বেগম। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, রিকশাচালক হারেজ মিয়া, তার স্ত্রী হোসিয়ারী শ্রমিক মনোয়ারা বেগম (৪০), তাদের ছেলে গার্মেন্ট শ্রমিক সোহাগ ও মেয়ে বীথি আক্তার (১৩) টিনশেড বাড়িতে এক রুমের ভাড়া বাসায় থাকেন।

স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় পারিবারিক নানা বিষয় নিয়ে ঝগড়া হতো। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় হারেজ তার স্ত্রীকে ছুরিকাঘাত করলে ছেলে সোহাগ এতে বাধা দেয়। তখন হারেজ তার ছেলেকেও ছুরিকাঘাত করে।ওই সময় বীথি ঘুমিয়ে ছিল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!