নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে টেক্সটাইল মিলে আগুন : ২ কোটি টাকার ক্ষতি দাবি

Alokito Narayanganj24
আগস্ট ১৪, ২০২০ ১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় সুমাইয়া টেক্সটাইল মিলসে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের আমলাবো এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় আমলাবো এলাকার সুমাইয়া টেক্সটাইল মিলে হঠাৎ করে আগুন লেগে যায়। এ সময় এসহাক (৭০) নামে এক শ্রমিক আহত হন। পরে স্থানীয়রা তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় কারখানার কর্তৃপক্ষ ফায়ার সার্ভিসকে খবর দিলে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ভয়াবহ এই অগ্নিকাণ্ডের ঘটনায় কারখানার ১৫টি মেশিন ও তুলা আগুনে পুড়ে প্রায় ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন টেক্সটাইল মিলের মালিক আজাহার।

অগ্নিকাণ্ডের সত্যতা স্বীকার করে কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ হাবিব  বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আধঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!