নারায়ণগঞ্জরবিবার , ৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা তক্কার মাঠ বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি জুয়েল

Alokito Narayanganj24
অক্টোবর ৪, ২০২০ ১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ফতুল্লা শিয়াচর তক্কার মাঠ বাইতুল আমান কেন্দ্রীয় জামে মসজিদের তিন বৎসর মেয়াদি মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।৩ অক্টোবর শনিবার বাদ আসর মুসল্লিগণের উপস্হিতিতে কমিটি ঘোষণা করেন  মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মো. নিজাম। জেলা যুবলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েল কে সভাপতি এবং ফতুল্লা থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক বি.এম. কামরুজ্জামান আবুল কে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ,এম, ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জসিম উদ্দিন, থানা আওয়ামীলীগের সাবেক সদস্য ও ফ্রেন্ডস্ সার্কেল ফতুল্লার সভাপতি লুৎফর রহমান স্বপন, শাহীন আলম, থানা কমিউনিটি পুলিশের সভাপতি মো. মোস্তফা কামাল, যুবলীগ নেতা মজিবুর রহমান, সিরাজুল ইসলাম, শেখ মো. শাহজাহান, মো. আব্দুল জলিল, মজিবুর রহমান, মোর্শেদ আলম, সাইফুল ইসলাম বাদল, ওয়ালিউল্লাহ খান, মোক্তার হোসেন, মো. ইউসুফ হোসেন, শফিকুল ইসলাম চুন্নু, জসিম উদ্দিন, ছাত্রলীগ নেতা এস.এইস. শামীম, মনোয়ার হোসেন শান্ত, মো. রানা, শিবলু ও  মুসল্লিগণ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!