নারায়ণগঞ্জবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল ২য় স্ত্রী

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০২০ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করার অভিযোগ পাওয়া গেছে ২য় স্ত্রী বিরুদ্ধে। গত ২৯ ডিসেম্বর (মঙ্গলবার) রাতে বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মালামত নামক এলাকায় এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী মুমূর্ষ অবস্থায় স্বামী ইব্রাহীম (৫৫)কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করেছে। স্বামীর পুরুষাঙ্গ বিচ্ছিন্ন করে দিয়ে রাতেই ২য় স্ত্রী শাহীনুর বেগম কৌশলে পালিয়ে গেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৭ বছর পূর্বে বন্দরের মালামত এলাকার মৃত ওমর আলী বেপারীর ছেলে ইব্রাহীম (৫৫) প্রথম স্ত্রী হাসিনা বেগমকে রেখে ৪ সন্তানের জননী শাহীনুর বেগমকে ২য় বিবাহ করে। গত ২৯ ডিসেম্বর মঙ্গলবার রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। গভীর রাতে স্ত্রী শাহীনুর বেগম ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করে পালিয়ে যায়।
আহত ইব্রাহীমের প্রথম স্ত্রীর ঘরে জন্ম নেয়া মেয়ে আইরীন জানান, তার পিতা ইব্রা্হীম তার মাকে রেখে ২য় বিয়ে করার পর আর তাদের বাড়িতে থাকেনা। সে তার সৎ মাকে নিয়ে অন্যবাড়িতে বসবাস করে, পিতার পুরুষাঙ্গ কেটে ফেলার সংবাদ পেয়ে রাত ৩টায় ঘটনাস্থলে গিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে নেয়া হয়।
তিনি আরো জনান, তার সৎমা শাহীনুর বন্দরের হালুয়াপাড়া এলাকার মৃত হযরত আলীর মেয়ে। সেছিল তার মামি শ্বাশুড়ি। তার মামা শ্বশুড় আলী হোসেনকে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানী করে নিস্ব করার পর তার পিতার সাথে বিয়ে করে। তার পর থেকে তার পিতা তাদের সাথে তেমন একটা যোগাযোগ রাখেনি।
এলাকাবাসী জানান, ইব্রাহীমের সাথে বিভিন্ন মহিলাদের সাথে সখ্যতা ছিল। এনিয়ে তার ২য় স্ত্রীর সাথে প্রায় সময় ঝগড়া হতো। এর সূত্র ধরেই ২য় স্ত্রী তার পুরুষাঙ্গ কেটে দিয়েছে। এলাকাবাসী আরো জনান, ইব্রাহীমের এক ভাই অনেক বছর আগে এক মহিলাকে ধর্ষণ করতে গিয়ে খুন হয়। এ ব্যপারে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, ঘটনার সংবাদ পেয়েছি তবে কেহ থানায় অভিযোগ করেনি। আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যপারে ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহাম্মেদ জানান, ইব্রাহীমকে নিয়ে কয়েক দফা বিচার সালিশ হয়েছে। তবে তার পুরুষাঙ্গ বিচ্ছিন্ন করা হয়েছে তা আমার জানা নেই।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!