নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৮ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ আহত ১৩

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০২১ ১১:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ সিদ্ধিরগঞ্জে সাতটি পাগলা কুকুরের কামড়ে এক শিশুসহ ১৩ জন আহত হয়েছেন।মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এরপর থেকে আতঙ্কে রয়েছেন এলাকাবাসী।

খোঁজ নিয়ে জানা গেছে, হীরাঝিল আবাসিক এলাকায় কুকুরগুলো হঠাৎ মানুষের ওপর চড়াও হয়। এরপরই কামড়ানো শুরু করে।

ভুক্তভোগী কেউ কেউ রাজধানীর মহাখালীতে চিকিৎসা নিচ্ছেন। আবার কেউ ডাক্তারের পরামর্শ নিয়ে ইনজেকশন নিচ্ছেন।

ভুক্তভোগী আবদুল লতিফের ছেলে বাবলু বলেন, আমার বাবা বাইরে হাঁটতে বের হয়েছিলেন। হঠাৎ কুকুর এসে তার পায়ে কামড় দেয়। ডাক্তারের পরামর্শ নিয়ে তাকে ভ্যাকসিন দেয়া হয়েছে।

এদিকে ভুক্তভোগী আল-আমীন বলেন, আমি রাতের বেলা বাসায় যাচ্ছিলাম। তখন পেছন থেকে একটি কুকুর এসে আমার পায়ে কামড় দেয়। আমি ফার্মেসি থেকে ইনজেকশন নিয়েছি।

এক চিকিৎসক ফরহাদ হোসাইন জাগো নিউজকে বলেন, কুকুরে কামড়ে আহতদের রেবিক্স ডিসি ইনজেকশন দিতে হয়। একমাসে মোট পাঁচ ডোজ ইনজেকশন দিতে হবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবুল আমীন  বলেন, ‘আমি সকালে অফিসে গিয়ে বিষয়টি দেখছি।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!