নারায়ণগঞ্জশনিবার , ২০ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বস্ত্র ও পাটমন্ত্রীর বাসভবনে আওয়ামী লীগের দু’পক্ষে সংঘর্ষ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২০, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃবস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীরপ্রতিক) রূপগঞ্জের রূপসীর বাসভবনে আওয়ামী লীগের দু’পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষে অন্তত ১৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে রূপসী এলাকায় ঘটে এ ঘটনা।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রূপসী বাসভবনে প্রতি শুক্রবার বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী নেতাকর্মীদের সময় দিয়ে থাকেন। কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি ও প্রতিপক্ষ কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেন মন্ত্রীর সঙ্গে দেখা করতে রূপসী বাসভবনে আসেন। এসময় গোলাম রসুল কলির লোকজন পনির হোসেনসহ তার লোকজন দেখে ক্ষিপ্ত প্রতিক্রিয়া জানান। এক পর্যায়ে মন্ত্রীর সামনেই উভয় পক্ষের লোকজন কথা কাটাকাটি ও মারপিটে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের প্যানেল মেয়র পনির হোসেন, হাসান, শরিফ, ফারুক, রাশেদসহ কমপক্ষে অন্তত ১৪ জন আহত হয়েছেন।

তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলেও জানা গেছে। এসময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান হাবিবসহ অন্য নেতারা উভয়পক্ষের হট্টগোল থামানোর চেষ্টা করে। পরে মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সহযোগীতায় সংঘর্ষ থামিয়ে দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরেই কাঞ্চন পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক পনির হোসেনের সঙ্গে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলির বিরোধ চলে আসছিল। ১৫ ফেব্রুয়ারি বিকেলে বিরাব বাজারে থাকা পনির হোসেনের কার্যালয়ে হঠাৎ করে গোলাম রসুল কলির নেতৃত্বে সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় কার্যালয়ের সামনে থাকা একটি মোটরসাইকেল ভাংচুর করে। এ ছাড়া কার্যালয়ের ভেতরে থাকা কাঁচের গ্লাস, চেয়ার-টেবিলও ভাংচুর করা হয়। এতে পুরো এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে।

ঘটনার প্রতিবাদে পনির হোসেনের লোকজনসহ স্থানীয়রা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন। শুক্রবার সকালে পনির হোসেনসহ তার লোকজন হামলা ভাংচুরের ঘটনার বিচার দিতে পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর রূপসী বাসভবনে যায়। সেখানে প্রতিপক্ষ গোলাম রসুল কলিসহ তাদের লোকজনও উপস্থিত ছিলেন। মন্ত্রীর বাসভবনে দু’পক্ষ মখোমুখি হলে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে প্যানেল মেয়র পনির হোসেন বলেন, যে ঘটনা ঘটেছে সেটা মন্ত্রী মহোদয়ের সামনে তার বাড়িতে ঘটেছে। তিনি এ ঘটনার সমাধান করবেন। এ নিয়ে আমি গণমাধ্যমে কথা বলতে রাজি নই।

এ ব্যাপারে জানতে বস্ত্র ও পাটমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এমদাদুল হকের ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি বলেন, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বাসভবনে প্যানেল মেয়র পনির হোসেনের লোকজন আমার লোকজনকে মারধর করেন। পরে দু’পক্ষের লোকজনের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। এতে দু’পক্ষের লোকজনই আহত হয়।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, বিষয়টি আমার জানা নাই। তবে কোন লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!