নারায়ণগঞ্জরবিবার , ২১ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ভাষা শহীদদের রূহের মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করলো চেঞ্জ ফাউন্ডেশন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃমহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশে ভাষা শহীদদের স্মরণ করলো জাতি। রক্তস্নানের মধ্য দিয়ে ভাষার মর্যাদা প্রতিষ্ঠার এই দিনে সালাম, বরকত, জব্বার, শফিউর, রফিকসহ সব ভাষা শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করে চেঞ্জ ফাউন্ডেশন।
১৯৫২ এর এই দিনে বাংলা ভাষার মর্যাদা প্রতিষ্ঠার জন্য অনেকেই আত্মহুতি দিয়েছিলেন। এজন্যই দিনটি একই সঙ্গে শোকের ও গৌরবের । জাতি আজ শ্রদ্ধাভরে সেইসব শহীদদের স্মরণ করছে। দিবসটি শুধু বাঙালিদের নয়, পৃথিবীর সব ভাষাভাষী মানুষের। পৃথিবীর কয়েক হাজার ভাষাভাষী মানুষও দিনটি শ্রদ্ধাভরে পালন করছেন। রবিবার (২১ ফেব্রুয়ারী) বাদ আসর আবদুল্লাহ ইবনে মোবারক (রঃ) মাদ্রাসায় এই দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন চেঞ্জ নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী সদস্য মাওঃ সাব্বির আহমাদ তুহিন। বীর শহীদদের রূহের মাগফিরাত কামনার পাশাপাশি দেশের সমৃদ্ধি কামনায় দোয়া হয়।এ সময় চেঞ্জের অসুস্থ সদস্যদের সুস্থতা কামনার জন্যও দোয়া করা হয়।
এ সময় দোয়ায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি নাসির উদ্দিন জুয়েল, সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশু, দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রাহমান ওয়াসিম, স্বেচ্ছা শ্রম-বিষয়ক সম্পাদক মোঃ আবু সাঈদ, নির্বাহী সদস্য মাহমুদুল হাসান মোহন, পরিকল্পনা কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবী সদস্য মোঃ মামুন আকন ও নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল ফারুক রিংকু।
দোয়া শেষে মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীদের মাঝে মিষ্টান্ন বিতরণ করা হয়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!