নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২২ এপ্রিল ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

Alokito Narayanganj24
এপ্রিল ২২, ২০২১ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দর থেকে চালক ও যাত্রীর ছদ্মবেশে প্রাইভেট কার যোগে অভিনব কায়দায় গাঁজা পরিবহনকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) ভোর সোয়া ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের কেওঢালা এলাকায় চেকপোস্ট বসিয়ে ১১ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, লহ্মীপুর জেলার সদর থানাধীন রাধাপুর এলাকায় মো. আলমগীর ও কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন সুয়াগাজী বাটপাড়া এলাকার মো. রাশেদ।

এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার, দুটি মোবাইল ও নগদ দুই হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব ১১ সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গ্রেফতারকৃতরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে চালক ও যাত্রীর ছদ্মবেশে যাত্রীবাহী প্রাইভেট কার যোগে অভিনব কায়দায় গাঁজা পরিবহন করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে, দীর্ঘদিন ধরে প্রাইভেট কারে কৌশলে গাঁজা নিয়ে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করতো।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়েছে, মাদক ব্যবসা তাদের একমাত্র পেশা। চালক ও যাত্রী হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!