নারায়ণগঞ্জবুধবার , ১৫ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের সংগঠক খাজা মহিউদ্দিনের ইন্তেকাল

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৫, ২০২১ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষাসৈনিক খাজা মহিউদ্দিন (৯১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়াইন্নাইলাইহে রাজেউন)।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) জোহর নামাজের পর জানাজা শেষে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এ সময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জাসদের জেলা সভাপতি মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, শহর যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আলী রেজা উজ্জ্বল ও আমরা নারায়ণগঞ্জবাসী সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুদ্দিন উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার রাত সাড়ে ১০ ঢাকার বাড্ডার বিটিআই ভবনে তিনি ইন্তেকাল করেন। সকালে মরদেহ নারায়ণগঞ্জ শহরের জল্লারপাড়ে তার পৈত্রিক বাড়িতে আনা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!