নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিতাইগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নৈশপ্রহরী খুন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের নিতাইগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ভাসান মালতি (৫০) নামে এক নৈশপ্রহরী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। সদর থানার উপপরিদর্শক (এসআই) কামরুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ভাসান মালতি সিদ্ধিরগঞ্জের আরমবাগ এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। তিনি কুষ্টিয়ার দৌলতপুর থানার দৌলতখালি এলাকার চৌধুরীপাড়ার জালাল মালতির ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভাসান নিতাইগঞ্জের ডালপট্টি এলাকায় সকালে মাটিতে পড়ে থাকা অবস্থায় হাতে থাকা বাঁশিতে জোরে জোরে ফুঁ দিতে থাকেন। স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তাফা ঈমন তাকে মৃত ঘোষণা করেন।

ছিনতাইকারীরা ছুরি দিয়ে ভাসানের বুকে, পিঠে আঘাত করে এবং রক্তে সড়ক ভিজে গেছে বলে জানান স্থানীয়রা।

এসআই কামরুজ্জামান বলেন, ‘নৈশপ্রহরী ভাসান হত্যার ঘটনায় কাজ শুরু করেছি। লাশ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!