নারায়ণগঞ্জবুধবার , ৮ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সুজন” নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠন

Alokito Narayanganj24
জুন ৮, ২০২২ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: সুজন-সুশাসনের জন্য নাগরিক নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৭ জুন) বিকেলে নগরীর আলী আহাম্মদ চুনকা পাঠাগার মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের ধীমান সাহা জুয়েলকে সভাপতি এবং আহমেদুর রহমান তনুকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

সুজন এর কেন্দ্রীয় কমিটির ঢাকা অঞ্চলের সমন্বয়কারী জিল্লুর রহমান ৩০ সদস্য বিশিষ্ট নব গঠিত এই জেলা কমিটির ঘোষণা দেন। কিছুদিনের মধ্যেই আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি ধীমান সাহা জুয়েল বলেন, ‘সুজন’ দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের অধিকার, জাতীয় শুদ্ধাচার এবং সমাজের সমস্যা সমাধানে কাজ করে আসছে। আমাদের নানান পরামর্শ এবং দাবির কারণে বেশ কিছু পরিবর্তন বিভিন্ন সেক্টরে বাস্তবায়িত হয়েছে। সাধারণ মানুষের জন্য আমাদের এই প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে।
নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইউসুফ আলী এটম, শাহ আলম, মোক্তার হোসেন, সহ-সম্পাদক রাসেল আদিত্য, সহ-সম্পাদক মোঃ আশরাফুল হক আশু, অর্থ-সম্পাদক মাকসুদা ইয়াসমিন, দপ্তর সম্পাদক আবুল হাসান, প্রচার-সম্পাদক রাজলক্ষ্মী, কার্যকরী সম্পাদক ফররুখ আহমেদ খসরু, শিপন আহমেদ, জিল্লুর রহমান, মোঃ শহীদ, সাব্বির আল ফাহাদ, সাবিত আল হাসান, সুব্রত কুমার সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!