নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ অক্টোবর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সোনারগাঁয়ে কিশোরীকে ধর্ষণের পর হত্যা, আসামির মৃত্যুদণ্ড

Alokito Narayanganj24
অক্টোবর ২৮, ২০২২ ১২:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ করেসপন্ডেন্টঃ সোনারগাঁর সাদিপুর এলাকার ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ ও হত্যা মামলায় নবীর হোসেন নামে একজনের মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এ রায় ঘোষণা করেন। এ সময় মামলার আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

সাজাপ্রাপ্ত মো. নবীর হোসেন আড়াইহাজার বাসিন্দা।তিনি ভাড়া থাকতেন সাদিপুরে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রকিব উদ্দিন জানান, ২০১০ সালের ১ জানুয়ারি ভোরে সোনারগাঁর সাদিপুর এলাকায় কিশোরীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের পর হত্যা করেন প্রতিবেশী নবীর হোসেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে মামলা করেন। ওই বছরের ২৮ মার্চ আদালতে মামলার অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

ঘটনার চার দিন পর আড়াইহাজার থেকে নবীরকে গ্রেপ্তার করা হয়। আদালতে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন তিনি। এরপর জামিনে বের হয়ে পলাতক হন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!